শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে !!!

হাটহাজারীর মন্দাকিণী গ্রামে মুদি দোকানীকে জবাই করে হত্যা

সংবাদ দাতা
  • প্রকাশিত : বুধবার, ২ জুন, ২০২১
  • ৪৬ জন পড়েছেন

কামাল উদ্দীন চৌধুরীঃ
চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ১ নং ফরহাদাবাদ ইউনিয়নের মন্দাকিনী গ্রামের জিন্নাত আলী চৌধুরী (মাইজ্যে চৌধুরী) বাড়ি ঘাটা এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে সরোয়ার আজম (২৬) নামে এক মুদির দোকানীকে জবাই করে হত্যা করা হয়েছে। সে ঐ এলাকার নজর মোঃ চৌধুরী বাড়ির মৃত মুক্তিযোদ্ধা সামশুল আলমের ২য় পুত্র।

এলাকাবাসী জানায়, সরোয়ার আজম প্রতি দিনের মতো আজও দিনভর ব্যবসা করে দোকানেই রাত যাপন করে আসছিল। প্রতিদিনের মতো নির্দিষ্ট সময়ে ঘুম থেকে না উঠায় পাশের লোকজন এসে তাকে ডাকাডাকি করে ও মোবাইলে ফোন দিয়ে ঘুম থেকে উঠানোর চেষ্ঠা করে। কিন্তু জাগানোর চেষ্টা ব্যর্থ হলে দরজার তালা ভেঙ্গে আজমের জবাইকরা মরদেহ দেখতে পায়।

পরে স্থানীয় জনগন এ হত্যাকান্ডের বিষয়টি হাটহাজারী মডেল থালা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঐ ব্যবসায়ীর লাশ উদ্ধার করে। পিবিআই ও পুলিশ এ ঘটনার তদন্ত চালাচ্ছে।এখনো ঘটনার কোন কূল-কিনারা পাওয়া যায়নি, কাউকে গ্রেফতারও করা হয়নি।
এলাকাবাসী জানায়, আজম ছেলেটি অত্যন্ত ভালো এবং তার সাথে কারো শত্রুতাও ছিলোনা। কখনো কারো সাথে দু’কথাও হয়নি।তবে কে বা কারা,কি কারণে হত্যা করতে পারে তা এখনো অজানা রয়ে গেছে।ইতিমধ্যে তার বিয়েও ঠিক হয়েছে।ক’দিন পরেই নতুন বউ ঘরে আনার কথা ছিলো।
এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com