শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে !!!

পেকুয়ায় ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন শ্রেণী- পেশার মানুষের মাঝে ইফতার ও মাস্ক বিতরন

শোয়াইব হাসান, পেকুয়া
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৬৪ জন পড়েছেন

কক্সবাজারের পেকুয়ায় ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ জাকারিয়ার উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়,  ছিন্নমুল, কর্মহীন ও বিভিন্ন শ্রেণী- পেশার মানুষের মাঝে ইফতার ও মাস্ক বিতরন করা হয়েছে ।

২২ এপ্রিল বৃহস্পতিবার  বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে পেকুয়া উপজেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র পেকুয়া বাজারের বিভিন্ন পয়েন্টে জেলা ছাত্রলীগ সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ও পেকুয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি কফিল উদ্দিন বাহাদুরের পক্ষে ইফতার ও মাস্ক বিতরণ করেন উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি মোহাম্মদ জাকারিয়া ।

এসময় এমন মহৎ উদ্যোগ নিয়ে জানতে চাইলে মোহাম্মদ জাকারিয়া সাংবাদিকদের বলেন দেশে বর্তমান করোনার প্রাদুর্ভাবে দেশে দুর্ভোগ কালীন সময়ে, অসহায়,  ছিন্নমুল, কর্মহীন ও বিভিন্ন শ্রেণীর মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি । সবার সহযোগিতা পেলে আমি রমজানের এই পুরো মাস পেকুয়া উপজেলার সাতটি ইউনিয়নের বিভিন্ন স্থানে এই ছিন্নমুল মানুষের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি চলবে ।

এই বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক রিয়াদ চৌধুরী, পেকুয়া জিয়া কলেজ ছাত্রলীগ সভাপতি মাঈন উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সালাউদ্দিন রানা, সদস্য আরিফুল ইসলাম, আব্দুল আজিজ, খাইরুল ইসলাম ছোটন,পেকুয়া সদর ছাত্রলীগ সাধারন সম্পাদক আরফাত হোসাইন মামুন, উজানটিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান কাফি ও টৈটং ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফোরকান প্রমূখ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com