শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে !!!

সভাপতি ইমরান,সম্পাদক মুন্না চবি সাংবাদিক সমিতির নির্বাচন সম্পন্ন

সংবাদ দাতা
  • প্রকাশিত : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১২২ জন পড়েছেন

কামাল উদ্দীন চৌধুরী :
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০২১ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টর কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেছেন সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া । প্রক্টরের পক্ষে নির্বাচন পরিচালনা করেছেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এস এ এম জিয়াউল ইসলাম আর পর্যবেক্ষক হিসেবে ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি হুমায়ুন মাসুদ।
নির্বাচনে সভাপতি পদে দ্য নিউ নেশনের ও বিজনেস স্ট্যান্ডার্ডের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইমরান হোসাইন এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মুনাওয়ার রিয়াজ মুন্না নির্বাচিত হয়েছেন। ইমরান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং মুন্না আরবি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

কমিটির অন্য সদস্যরা হলেন,সহ-সভাপতি পদে বাংলাদেশ নিউজ এজেন্সির প্রতিনিধি নাজমুস সাদাত। (বিনা প্রতিবন্ধীতায় নির্বাচিত, যুগ্ম সাধারণ সম্পাদক- দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি মিনহাজুল ইসলাম তুহিন, অর্থ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক যায়যায়দিন এর প্রতিনিধি সাইফুল ইসলাম, দপ্তর ও প্রচার প্রকাশনা সম্পাদক দৈনিক পূর্বকোণের প্রতিনিধি রায়হান উদ্দিন, এবং কার্যনির্বাহী সদস্য পদে- দৈনিক আজাদীর প্রতিনিধি ইমাম ইমু নির্বাচিত হয়েছেন।

ফলাফল ঘোষণা করে বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া বলেন, প্রতিযোগিতাপূর্ণ একটি সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে প্রতিযোগিতা থাকবে তবে তা যেন পারস্পরিক সম্পর্কের মাঝে ফাটল না ধরে। বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরবে। আমরা সবসময় চাই ক্যাম্পাসে সবসময় তারা একত্রে কাজ করুক। সাংবাদিক সমিতি এবং আমরা একত্রে কাজ করবো এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে তুলে ধরবো। আশা করছি, যারা নির্বাচিত হয়েছেন তারা সে প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন।

উল্লেখ্য, সর্বাধিক ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন যায়যায়দিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাইফুল ইসলাম। সমিতির ৩১ সদস্যের মধ্যে ভোট দিয়েছেন ৩০ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com