শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে !!!

নববর্ষে এতিমদের সাথে এক পাতে বসে খাবার খেলেন সাবেক মেয়র আজম নাছির

সংবাদ দাতা
  • প্রকাশিত : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২৪৪ জন পড়েছেন

কামাল উদ্দীন চৌধুরী :
নতুন বছরের প্রথম দিনে এতিম শিশুদের সাথে এক পাতে বসে ভাত খেলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।
১ জানুয়ারি ২০২১ ইংরেজী নববর্ষ উপলক্ষে শহীদ মাহফুজ স্মৃতি সংসদের উদ্যোগে নাসিরাবাদ বায়তুর রিদওয়ান এতিমখানা ও হেফজখানার এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ জ ম নাছির উদ্দীন। অনুষ্ঠানে দোয়া মাহফিল ও মিলাদ শেষে এতিমদের খাবার বিতরণের পর্ব শুরু হয়।এসময় তিনি খাবারগুলো বিতরণ না করে এতিমদের সাথে একসাথে বসে খাবার ইচ্ছা ব্যক্ত করেন। তার ইচ্ছার কথা শুনে আয়োজকরাও সাথে সাথে অতিথি ও এতিম শিক্ষার্থীদের একপাতে খাওয়ার ব্যবস্থা করে ফেলেন। এতিমখানার বারান্দায় বসে আ জ ম নাছির উদ্দীনসহ উপস্থিত অতিথিরা এতিমদের সাথে এক পাতে বসেই দুপুরের খাবার খান। এসময় তিনি বলেন, প্রিয় নবী হযরত মুহাম্মদও (সা.) এতিম সন্তান ছিলেন। চাচার কাছেই তিনি মানুষ হয়েছিলেন। প্রিয় নবীজীর কাছে এতিমরা ছিল একান্ত আপনজন। আল্লাহতা’লার কাছে এতিম শিশুরা ফুলের মতো কুসুম কোমল। এতিমদের সহায়তার মধ্য দিয়ে আল্লাহর নৈকট্য লাভ করা যায়।
শহীদ মাহফুজ স্মৃতি সংসদের সভাপতি ওয়াহিদুল আলম শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠানে চট্টগ্রাম প্রেস ক্লাব নবনির্বাচিত সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি সিরাজউদ্দিন মো.আলমগীর, জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শৈবাল দাশও সুমন বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com