শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে !!!

সীতাকুণ্ডে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

সংবাদ দাতা
  • প্রকাশিত : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৩১২ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুন্ড হতে ২৪৫ বোতল ফেনসিডিলসহ মোঃ আরাফাত (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে   গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ৪৫ হাজার টাকা।

আজ রবিবার (২৮ মে) বিকাল ৫ টা ১০ ঘটিকায়
সীতাকুন্ড থানাধীন মধ্যম সলিমপুর এলাকার ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে তাকে গ্রেফতার করে।  ধৃত আসামী আরফাত মিরসরাই থানার উত্তর নাহের পুর গ্রামের শেখ সাহাব এর ছেলে৷

র‌্যাব জনান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে  কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল সহ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন মধ্যম সলিমপুর এলাকার ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে পৌছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে  ধৃত আসামীর হাতে হলুদ রংয়ের প্লাস্টিকের একটি বস্তাসহ পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা তাকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে আসামীর হাতে থাকা প্লাস্টিকের বস্তা হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে মোট ২৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে সীতাকুন্ড চট্টগ্রামের বিভিন্ন জায়গায় খুচরা ও পাইকারি বিক্রয় করে আসছে । উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ৪৫ হাজার টাকা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবছার জানান, সীতাকুণ্ড’র সলিমপুর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ২৫৪ বোতল ফেন্সিডিলসহ মোঃ আরফাতকে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com