রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
আমাদের পরীক্ষামূলক সম্প্রচার চলছে !!!

ফটিকছড়ির পাঁচপুকুরিয়ায় গৃহবধুর ঝুঁলন্ত লাশ! হত্যার অভিযোগ

সংবাদ দাতা
  • প্রকাশিত : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৩৮৯ জন পড়েছেন

ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ির পাঁচপুকুরিয়া এলাকায় গলায় ফাঁস লাগানো (ঝুঁলন্ত) অবস্থায় সাদিয়া আকতার (২২) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে।
২৫ মে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ফটিকছড়ি পৌরসভার ৭ নং ওয়ার্ডের পাঁচপুকুরিয়া আনন্দ ক্লাব সংলগ্ন কাশেম কলোনীর ভাড়া বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়।পরে ফটিকছড়ি থানা পুলিশ লাশের সুরতহাল তৈরী করে লাশ থানায় নিয়ে যায়।

সূত্রে জানা যায়, প্রেমের সূত্র ধরেই চলতি বছরের ১ জানুয়ারী সুয়াবিল ইউনিয়নের শোভনছড়ি পয়ার তালুকদার বাড়ির নুরুচ্ছাপার পুত্র মোঃ আলীর সাথে একই এলাকার কেঁরাছড়ির মেয়ে সাদিয়া আকতারের বিয়ে হয়।

এই প্রেমের বিয়েটি মেয়ের পক্ষ মেনে নিলেও ছেলের পরিবার মেনে নেয়নি। যার কারনে বিয়ের পর থেকেই স্বামী স্ত্রী দুইজন ফটিকছড়ির পৌর এলাকায় ভাড়া বাসা নিয়ে থাকতো।

নিহতের পরিবার সূত্রে জানা যায়,বৃহস্পতিবার দুপুরে বাসায় মেয়েকে দেখতে আসেন মা।দুপুরে খেয়ে বিকেলের দিকে চলে যান তিনি। তখন সাদিয়ার স্বামী আলী বাসায় ছিলেননা।
স্ত্রী সাদিয়া স্বামী আলীকে ফোন দিলেও তিনি রিসিভ করেননি।সন্ধ্যার দিকে জানালার গ্রীলের সাথে গলায় ওড়না প্যাচানো অবস্থায় গৃহবধু সাদিয়ার ঝুঁলন্ত লাশ দেখতে পায় পাশের ভাড়াটিয়ারা।

নিহত গৃহবধুর পরিবারের অভিযোগ,ছেলের পছন্দের বিয়ে হওয়ায় বিয়েটি ছেলে পক্ষ মেনে না নেয়ায় তারা বিয়ের পর থেকেই ভাড়া বাসায় থাকতো।তারা বলেন,সাদিয়ার স্বামী আলী নিজেই হত্যা করে লাশ ঝুঁলিয়ে দিয়ে আত্নহত্যা বলে চালিয়ে দিতে চাচ্ছে।তবে স্বামী আলী হত্যার অভিযোগ অস্বীকার করেন।

ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, গৃহবধুর লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com